Beauty Makeup & Tips

বোল্ড মেকওভার

কেবল বাইরেই রঙের ছটা নয়, যা বের করে আনবে ভেতরের রঙিন অনুভূতিকেও। কিংবা এমন মেকআপ যা আপনার মনমরা মনোভাবকে করে তুলবে চনমনে, উচ্ছল

এই সিজনের ফ্যাশন শোগুলোতে ছিলো গাঢ় আর ব্যতিক্রমী রঙের জয়জয়কার। যদিও বেশ কিছুদিন ধরেই চলছে কালারফুল মেকআপের ধারা। তবে এবার মেকআপ অর্টিস্টরা এই নিষ্প্রভ আবহাওয়ায় মনমরাভাব কাটিয়ে উজ্জ্বিবিত ও প্রাণবন্ত করে তুলতে ব্যবহার করছেন গাঢ় আর অগতানুগতিক রঙের কম্বিনেশন। তবে তারমানে এই নয় যে দৃষ্টিকটু কোন রঙের ব্যবহার থাকবে। মেকআপ শিল্পীরা পরামর্শ দিচ্ছেন মেকআপ কালেকশনে উজ্জ্বল আর গাঢ় সব রঙ রাখার। যার মার্জিত ব্যহারে যে কেউ হয়ে উঠতে পারেন চৌকস ও আকর্ষনীয়। তবে এতে আপনাকে হতে হবে যথেষ্ট সাহসী। রঙের বিভিন্নতা তৈরি করতে।

পার্পল ও মেজেন্টা

হতে পারে কারো ভালো বা খারাপ মুড। তেমনই দু’টি রঙ পার্পল ও মেজেন্টা। স্যেন্দর্যমোদীরা বরাবরই নিজেদের লুক পরিবর্তনের উপায় খোঁজেন এবং ব্যপারটি তারা উপভোগও করেন। সেক্ষেত্রে এক্সটিক বেগুনির রহস্যময়তা ও এশ্বর্য যোগ করবে ভিন্ন মাত্রা। আর মেজন্টা বা অন্য কোন মানানসই রঙের সঙ্গে ব্যবহার করে তৈরি করা যেতে পারে পাওয়ারফুল কম্বিনেশন। রাজকীয় আর বোল্ড লুকের জন্য এই দু’টি রঙ বেশ উপযুক্ত। মেজেন্টা সদা উৎফুল্ল একটি রঙ যা আপনার ভেতরের উচ্ছলতার প্রকাশ ঘটায়। তার সঙ্গে আবেদনময় বেগুনির মেলবন্ধনে সাজটি হয়ে উঠবে আকর্ষণীয়। এমনকি এই ধরনের রঙ স্কিন টোনের ব্যলেন্স তৈরিতেও সাহায্য করে।

অগতানুগতিক ট্রেন্ড

এখন সময় অপ্রচলিত রঙ নিয়ে নীরিক্ষা করার ও হীনমন্যতা ছেড়ে আত্মবিশ্বাসী হয়ে ওঠার। অনেকেই কমলা-সবুজ, লাল-বেগুনির মতো কম্বিনেশনের কথায় আঁৎকে ওঠেন। অথচ এই ধরণের রঙের যথাযথ ব্যবহার আপনাকে যেমন আকর্ষণীয় করে তুলবে তেমনি এর প্রফুল্লতা আপনার মনকেও স্পন্দিত করবে।

তাই মেকআপ কালেকশনকে আপডেট করে নিন  ভাইব্রেন্ট সব রঙে। আর মেকআপের প্রয়োগেও আনতে পারেন ভিন্নতা। যেমন  আইশ্যাডো ব্যবহারে গতানুগতিক নিয়ম থেকে বেরিয়ে এর শেপ বা কম্বিনেশন করুন। চোখের সাজের ঠিক বিপরীত রঙে ঠোঁটের সাজ দিন। সেইসঙ্গে চুলের সাজেও বেছে নিন কোন ভলিউমানাইজ  স্টাইল। তা খোলা বা বাঁধা যেভাবেই থাকুক না কেন তাতে থাকা চাই পরিপাট্য। আর রঙিন অ্যাক্সেসরিজের যোগ আপনার এই গ্ল্যামারাস সাজকে দেবে পূর্ণতা। তবে সাজটা যেন পোশাকের সঙ্গে মানানসই হয় সেদিকে খেয়াল রাখাটা বেশ জরুরী।

Avatar

admin57

About Author

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

You may also like

Beauty Makeup & Tips

অসহনীয় গরমে দেখাবে উজ্জ্বল আর দীপ্তিময় জমকালো কোনো সাজ ছাড়াই

বলা হয় সামার উৎফুল্লতায় পরিপূর্ণ- কিন্তু গলে যাওয়া মেকআপ, লেপ্টে যাওয়া আইলাইনার আর সুপার-স্টিকি লিপস্টিক এই প্রাণবন্ত সময়টাকে বিগড়ে দিতে
Beauty Skin Care Uncategorized

মনের যত্ন

সুন্দরের প্রকাশ মন থেকেই। তাই মনের পরিচর্যা জরুরি। এর প্রধান এক উপায় মেডিটেশন যে সৌন্দর্য আমরা প্রকাশ্য হতে দেখি, তার